স্বেচ্ছাসেবী সংগঠন কে আবু হানিফ চয়নের চেয়ার উপহার

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২১

লালমনিহাট জেলা কালীগঞ্জ উপজেলার  মদাতি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলে মানবকল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখার লক্ষ্যে একদল স্বপ্নবাজ তরুণ প্রতিষ্ঠা করে মানব কল্যাণ ফাউন্ডেশন নামে একটি সংগঠন । 

এই মানব কল্যাণ ফাউন্ডেশন নামের সংগঠনটি ইতিমধ্যেই বাংলাদেশ করোনাভাইরাস সংক্রামিত  হওয়ায় এলাকার মানুষকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইতিমধ্যেই কাজ করেছে।

সংগঠনের অন্তর্ভুক্ত স্বপ্নবাজ তরুণদের মানব সেবায় উৎসাহিত করার লক্ষ্যে সংগঠনটি পাশে থেকে কাজ করে যাচ্ছেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবু হানিফ চয়ন।

২৪ এপ্রিল( শনিবার)  আবু হানিফ চয়ন তার নিজ বাসায় মানব কল্যাণ ফাউন্ডেশনে সদস্যদের হাতে কিছু প্লাস্টিকের চেয়ার উপহার দেন।

উল্লেখ্য যে, আবু হানিফ চয়ন মদাতি ইউনিয়নসহ আশপাশের বিভিন্ন এলাকার তরুণসমাজকে মাদক থেকে দূরে রাখার লক্ষ্যে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের খেলাধুলা ব্যবস্থা গ্রহণের মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয় কাজ করে চলেছেন।  তার কর্মকাণ্ড তিনি যুব সমাজের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।

এ  বিষয় আবু হানিফ চয়ন বলেন, কেউ ভালো কাজ করছে এমনটি দেখলে, আমি সবসময় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।  মানব কল্যাণ ফাউন্ডেশন এর কর্মকান্ড সন্তুষ্টি প্রকাশ করে আমি তাদেরকে  চেয়ার উপহার হিসেবে প্রদান করেছি।

Print Friendly, PDF & Email