অনুসন্ধানী সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে খানসামায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। 

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, মে ২১, ২০২১
মোঃ জসিম উদ্দিন; খানসামা প্রতিনিধিঃ-
স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তাদের হাতে হেনস্তা ও পরিকল্পিত মামলায় আটক সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও  হেনস্তাকারিদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করেছেন খানসামা উপজেলার সকল সাংবাদিকবৃন্দ।
২০ মে বৃহস্পতিবার সকাল ১১ টায় খানসামা প্রেস ক্লাব,খানসামা ও খানসামা উপজেলা প্রেসক্লাবের (পাকেরহাটস্থ) এর আয়োজনে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচী পালিত হয়।
মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দৈনিক প্রথম আলো’র জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম অনুসন্ধানী সাংবাদিকতায় দেশ বিদেশে বহু নজির তৈরী করেছেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নানা অনিময়-দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করার কারণে সচিবালয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে পাঁচ ঘন্টার বেশী সময় আটকে রেখে তাকে শারিরীক ও মানসিকভাবে হেনস্থার পর তাঁর বিরুদ্ধে হয়রানীমুলক অফিসিয়াল সিক্রেটস এ্যাক্ট আইনে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এটি সাংবাদিকতার ওপর চরম আঘাত।
বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার, তার মুক্তি ও তাঁকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন, উক্ত প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিক প্রমুখ
Print Friendly, PDF & Email