বৃষ্টি উপেক্ষা করে সমাজকল্যাণমন্ত্রীর  মায়ের জানাজায় হাজারো মানুষের ঢল

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২১

নিজস্ব প্রতিনিধি-

লালমনিরহাটের কালীগঞ্জে  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন আহমেদের  সহধর্মিনী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি মহোদয়ের মাতা  শামসুন্নাহার বেগম (৯০) এর  দাফন সম্পন্ন হয়েছে।

১২ আগস্ট ( বৃহস্পতিবার)  সামসুন্নাহারের মরদেহ ঢাকা থেকে লালমনিরহাট জেলার কালীগঞ্জে  তার নিজ বাড়ি আনা হয়। এ সময় বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।তার  মাকে এক নজর দেখতে ও তার জানাজায় অংশগ্রহণ করার জন্য সকাল থেকে মুসলধারে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার মানুষ মন্ত্রী মহোদয়ের মায়ের জানাযায় অংশগ্রহণ করেন। 

 বিকেল ৩টার দিকে করিম উদ্দিন সরকারি কলেজ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এবং তার বড় ছেলে মাননীয় সমাজকল্যাণমন্ত্রী নিজেই তার মায়ের জানাজার নামাজ পড়ান। 

 

জানাজার নামাজ শেষে, পারিবারিক কবরস্থানে স্বামী মরহুম বীর মুক্তিযোদ্ধা করিম উদ্দিন আহমেদ এর কবরের পাশে তাকে  সমাহিত করা হয়। 

জানাজায় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ ও তার পরিবারের সদস্য এবং আত্মীয়স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল হক ভূঁইয়া, রংপুর বিভাগীয় সমাজসেবা অফিসার, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান এড. মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান ও লালমনিরহাট জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

জানাজা শেষে মরহুমার কফিনে ফুল দিয়ে কালীগঞ্জ উপজেলা প্রশাসন,  কালীগঞ্জ উপজেলা পরিষদ,  কালিগঞ্জ থানা পুলিশ সহ আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে গতকাল বুধবার (১১ আগস্ট) দুপুর ১২টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যুবরণ করেন শামসুন্নাহার বেগম। ওইদিন বিকেল সন্ধ্যা ৬টায় তার প্রথম জানাজা হয় ঢাকার সি এমএইচ মসজিদ প্রাঙ্গণে।

Print Friendly, PDF & Email