কালীগঞ্জে  করিম উদ্দিন আহমেদ এর ৩০তম শাহাদাত বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২১

 মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক সংসদ সদস্য  আলহাজ্ব করিম উদ্দিন আহমেদ এর ৩০তম  শাহাদাত বার্ষিকী উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

২৮ শে  আগস্ট (  শনিবার)  রাত ৮ ঘটিকার সময়   করিম উদ্দিন স্মৃতি সংসদ  কর্তৃক  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাপারহাটে  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,  ও করিম উদ্দিন স্মৃতি সংসদের সভাপতি  জামাল হোসেন খোকনের সভাপতিত্বে ও  যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোনাব আলী,  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  আবু সাঈদ,  উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক  নূর আলমগীর অনু, জেলা কৃষকলীগের সহ-সভাপতি  শফিকুল ইসলাম জমিদার সহ চন্দ্রপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ ও ছাত্রলীগ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা  আলহাজ্ব করিম উদ্দিন আহমেদ এমপির শিক্ষা , সমাজ সেবা ও মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের উপর  আলোকপাত করে  বক্তব্য রাখেন। আলোচনা শেষে  তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

Print Friendly, PDF & Email