কালীগঞ্জে নেসকোর বিদ্যুৎ খুঁটির জন‌্য টাকা নেওয়ার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নেসকোর বিদ্যুৎ খুঁটির জন্য সাধারণ মানুষের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ উঠেছে আবুল কালাম আজাদ নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

৩০ শে আগস্ট ( সোমবার) বিকেলে উপজেলার ২নং  মদাতি ইউনিয়নের  বাবুরডাঙ্গা এলাকায় এমন অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে জানা যায় যে, মাননীয় প্রধানমন্ত্রী  প্রতিশ্রুতি ঘরে ঘরে বিদ্যুৎ। আরে বিদ্যুৎ ঘরে ঘরে পৌঁছানোর লক্ষ্যে কালীগঞ্জে নেসকো  লিমিটেড  নতুন সংযোগ  ঘরে ঘরে পৌঁছানোর জন্য ২নং  মদাতি ইউনিয়নের বাবুরডাঙ্গা এলাকায়  নতুন বিদ্যুতের খুঁটি কাজ চলমান রেখেছেন। এই চলমান কাজকে পুঁজি করে একশ্রেণীর অসাধু ব্যক্তিরা  যোগসাজশ করে সাধারণ মানুষের কাছ থেকে বিদ্যুৎ খুঁটির জন্য টাকা আদায় করছেন বলে অভিযোগ উঠেছে। আর এ ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিদের অভিযোগ প্রত্যক্ষভাবে এ কাজে সহায়তা করছেন ২নং  মদাতি ইউনিয়নের ১নং  ওয়ার্ডের ইউপি সদস্য  আবুল কালাম আজাদ। স্থানীয়রা জানান,  দালালচক্রের এসব অনিয়মের কারণে নেসকো  লিমিটেড  বর্তমানে ওই এলাকায় কাজ স্থগিত রেখেছেন। 

এ বিষয়ে ইউপি সদস্য  আবুল কালাম আজাদ এর সহিত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,  আমি একজন জনপ্রতিনিধি তাই আমার প্রতিপক্ষ আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এসব ভিত্তিহীন অভিযোগ তুলেছ॥

এ ঘটনায় নেসকো  লিমিটেডের পক্ষে মুঠোফোনে রেজওয়ান জানান, এ বিষয় আমার জানা নেই। অনেক আগে তারা আবেদন করলে আমাদের প্রজেক্ট চালু হলে কাজ করা হবে বলে তাদের জানানো হয়।  বর্তমানে ওই প্রজেক্টে কাজ চলমান আছে কিনা জানতে চাইলে তিনি জানান, বর্তমানে মদাতি ইউনিয়নে আমাদের কাজ চলমান রয়েছে। 

Print Friendly, PDF & Email