আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের কল্যাণ সাধিত হয়- সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের কল্যাণ সাধন হয় বলে মন্তব্য করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। সমাজকল্যাণ মন্ত্রী বলেন, একসময়ের অচেনা বাংলাদেশকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেলে পরিণত করে বিশ্ব মানচিত্রে বাংলাদেশকে সমুন্নত রেখেছেন।

২৮ শে  সেপ্টেম্বর (  মঙ্গলবার)  রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৪নং দলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী  উদযাপন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অডিও কনফারেন্সের মাধ্যমে এ কথা বলেন তিনি। 

সমাজকল্যাণ মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে যেভাবে উন্নয়নের দীপশিখা উন্মোচিত করেছেন আমরা দেখেছি বিগত দিনে জামায়াত বিএনপি সরকার মানুষের কল্যাণ সাধন করা তো দূরের কথা নিজেরা নিজেদের আখের গোছাতে ব্যস্ত ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীর সর্ব ক্ষেত্রে সফলতা রাস্তাঘাট বিদ্যুৎ কালভার্ট শিক্ষা স্বাস্থ্য সহ মানুষের প্রয়োজনে যা কিছু দরকার মাননীয় প্রধানমন্ত্রী সরকার তা করে যাচ্ছেন।

 তিনি বলেন, দেশের মানুষ আজ অনুধাবন করতে পেরেছে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।  বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এদেশের গরীব দুখী মেহনতী মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। দলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ ও  সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে মানুষের কল্যাণের জন্য নেতাকর্মীদের নির্লস ভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা কোন বিতর্কিত কর্মকাণ্ড করে না। বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মানুষের কল্যাণ এর পরিবর্তে নিজেদের আখের গোছাতে যেভাবে ব্যতিব্যস্ত থাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সেটা থাকে না । সমাজকল্যাণমন্ত্রী আরো বলেছেন আগামী অল্প কয়েকদিনের ভিতরে  ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। আমি দলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সকল ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের আহ্বান জানাব যে প্রার্থীকে মনোনয়ন দিলে বিজয় লাভ সম্ভব আপনারা এমন প্রার্থির  নাম প্রস্তাব করবেন।  যাতে করে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী বিজয়ী লাভ করেন। 

দলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে এবং মনিরুল ইসলাম কাঞ্চন এর সমন্বয়ে অনুষ্ঠিত  কর্মী ও মতবিনিময় সভায় অডিও কনফারেন্সে  আরো বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদসহ আগত  ৯টি  ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

Print Friendly, PDF & Email