বিশ্ব শান্তি দিবস উপলক্ষে ‘ওয়ার্ল্ড পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

প্রকাশিত: ৮:১৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২১

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে ‘ওয়ার্ল্ড পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছেন চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা , জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান। বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ সংস্থা থেকে রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্যে এই অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মোঃ খাদেমুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা মোঃ জিয়াউল কবির দুলু, আলহাজ্ব মাওলানা আবু জাফর সিদ্দিকী,  জি এম কামরুল হাসান, সৈয়দা শাহীতাজ, কোহিনুর বেগম, রোকসানা পারভীন দিপু, লাজলী আক্তার লাবন্য চৌধুরী, হাকীম মওলানা আনসার আহমদ সিদ্দিকী প্রমুখ। সভাপতিত্বে লায়ন অ্যাডভোকেট মোঃ রবিউল হাসান রবি, বক্তব্যে আলহাজ্ব মুফতী কে এম এ ওহাব নাঈমী, কন্ঠশিল্পী ওস্তাদ সৈয়দ মোতালেব, মোঃ শফিকুল ইসলাম ও অন্যন্য নেতৃবৃন্দ।

 

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, বিশ্ব শান্তি দিবস উপলক্ষে ‘ওয়ার্ল্ড পিস অ্যাওয়ার্ড ২০২১’ পাওয়াটা আমার জন্যে নিসন্দেহে গর্বের বিষয়। আমি কতৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। সমাজসেবা আমার নেশায় পরিণত হয়েছে।  আমার জন্যে সকলে দোয়া করবেন আমি যেন এই ধারা অব্যাহত রাখতে পারি

Print Friendly, PDF & Email