যশোরের শার্শায় সেচ্ছাসেবক দলের নেতাদের ফুলের মালা পরিয়ে বরণ করে নিল পৌর বিএনপি

প্রকাশিত: ২:৩৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২১
মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল শার্শা উপজেলা ও বেনাপোল পৌর শাখাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নিলেন বেনাপোল পৌর বিএনপি। আজ শনিবার (২ অক্টোবার) বেনাপোল পুরাতন পৌর সভা ভবনে পুটখালী ইউনিয়ন,  বাহদুরপুর ও বেনাপোল ইউনিয়নের কয়েক’শ নেতা কর্মিদের সাথে নিয়ে নব গঠিত কমিটির নেতাদের বরণ করে নেন।

বেনাপোল পৌর বিএনপির সভাপতি  মোঃ নাজিম বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্টা ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল অগ্রনী ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন । আগামী দিনে সকল নেতা কর্মিদের রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে কঠিন ভুমিকা রাখার আহবান জানান।

বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহবুদ্দিন বলেন, উপজেলা সেচ্ছাসেবক দল ও বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের সময় উপযোগী কমিটি দেওয়ার জন্য গণতন্ত্রের মা,  আপসহীন নেত্রী, বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া, আগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম, শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদা, যুগ্ন-আহবায়ক আল মামুন বাবলু, বেনাপোল পৌর বিএনপি যুগ্ন-সম্পাদক ইছাহক মিয়া, বেনাপোল পৌরসভার কমিশনার আব্দুল আহাদ, বেনাপোল পৌর যুবদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা সেচ্ছাসেবক দলের  আহবায়ক রাকিবুল হাসান রিপন, যুগ্ন-আহবায়ক আঃ হক, বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম শহিদ, যুবদল নেতা জাহিদ, সাবেক কমিশনার আব্দুল মুজিদ, বেনাপোল ওর্য়াড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, পুটখালী ইউনিয়ন যুবদলের নেতা জাহিদুল ইসলাম লিটন, আঃ কাদের, সাজেদুর রহমান, বাহদুরপুর ইউনিয়ন যুবদলের নেতা লিংকন মেম্বার, নাসির উদ্দিন, কারুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email