আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজেদা আক্তার

মোঃ তৌহিদ আলম মোঃ তৌহিদ আলম

পাটগ্রাম ( লালমনিরহাট) প্রতিনিধি

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

পাটগ্রাম উপজেলা ২নং পাটগ্রাম ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাজেদা আক্তার, নেতাকর্মীদের দুঃসময়ে বিপদে আপদে সব সময়ই পাশে দাড়ান পাটগ্রাম উপজেলার মহিলা আওয়ামী লীগের বিপ্লবী সভানেত্রী সাজেদা আক্তার, দিন কিংবা রাতেও যেকোন পরিস্থিতিতে এলাকার মানুষের ডাকে সাড়া দিয়ে পাশে ছুটে চলার আরেক নাম সাজেদা আক্তার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃনমূলের নেতাকর্মী ও স্হানীয় সাধারণ মানুষের অনুরোধে ২নং পাটগ্রাম ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেছেন।

উক্ত ইউনিয়নের জবেদ মিয়া বলেন- আমাদের এলাকার সাধারণ মানুষের সাথে তিনি সব সময়ই হাসি মুখে কথা বলেন,কোন সমস্যায় পড়ে তার কাছে গেলে তিনি সর্বাত্মক সহযোগিতা করেন,তার উদার মানসিকতার জন্য তিনি এলাকায় বেশ জনপ্রিয়।

নাম প্রকাশ না করার সর্ত্বে আওয়ামী লীগ,ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ,কৃষক লীগের বেশকয়েক জন নেতাকর্মী বলেন নৌকা প্রতিক সাজেদা আক্তারের প্রাপ্য, কারন তিনি জনবান্ধন, রাজপথের পরিক্ষিত মুজিব আদর্শের সৈনিক,নারী জাগরণের অন্যতম পরিচিত মুখ। তারা আরও বলেন আমরা মনে করি মাঠ পর্যায়ের রাজনৈতিক ভাবে সব দিক বিবেচনা করলে সাজেদা আক্তারের সমকক্ষ পাটগ্রাম ইউনিয়নে দ্বিতীয় আর কেউ নেই।

তার গুন বলতে নেতাকর্মী কিংবা সাধারণ মানুষ কোন সমস্যায় পড়লে সব কিছু ফেলে রেখে ছুটে চলেন তাদের পাশে,এই গুন পাটগ্রাম উপজেলায় খুব সংখ্যক নেতানেত্রীদের রয়েছে বলে তারা বলেন।ব্যাপক সাড়া ও সমর্থন নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন নারী নেত্রী সাজেদা আক্তার।

মনোনয়ন বিষয়ে সাজেদা আক্তারের সাথে কথা বললে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবেন,যাকে যোগ্য মনে করবেন নিশ্চয়ই তাকেই নৌকা প্রতিক দিবেন, আমিও আশাবাদী কারন ২নং পাটগ্রাম ইউনিয়নের সাধারণ জনগন ও দলীয় নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ সমর্থন আমাকে উজ্জীবিত করেছে,সাধারণ মানুষ ও নেতাকর্মীদের এই সমর্থন ও ভালবাসা আমাকে ভালো কাজে প্রেরনা দিবে।

তবে মাঠ পর্যায়ে জানা যায়- সাজেদা আক্তারই মনোনয়ন দৌড়ে শীর্ষে রয়েছেন বলে জানান অনেকে।

Print Friendly, PDF & Email