নীলফামারীতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে সচেতনতামূলক আলোচনা সভা

প্রকাশিত: ২:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১
সোহেল রানা, নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের আয়োজনে অনলাইন প¬াটফর্ম জুম মিটিংয়ে আলোচনা সভা ও সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার,পি ফোর ডি এর বিসি ও ব্রিটিশ কাউন্সিলের টিম লিডার আর্সেন স্টেপ। সভায় ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শামিম আযাদ রিপন। সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সদস্য ও মশিউর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক ফারহানা ইয়াসমিন ইমু।
সভায় তথ্য অধিকার আইনের গুরুত্ব, তথ্য প্রাপ্তির জন্য করনীয় সহ নানা বিষয়ে আলোচনা করেন বক্তারা।এছাড়া জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবিজ উদ্দিন সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা রাজা শহিদুল ইসলাম, সংস্কৃতিক ব্যক্তিত্ব আহসান রহিম মঞ্জিল, গ্রামীণ উন্নয়ন সংস্থা (ভিডিও) এর নির্বাহী পরিচালক রবিউল হাসান রতন সহ বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকরা যুক্ত ছিলেন।
Print Friendly, PDF & Email