ফুলবাড়ীতে রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন: সভাপতি আজিজুল, সাধারণ সম্পাদক আল হেলাল

প্রকাশিত: ২:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২১
OLYMPUS DIGITAL CAMERA
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রভাষক আজিজুল হক সরকারকে সভাপতি, আল হেলাল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও প্লাবন শুভকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১ বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়েছে।
গতকাল সোমবার ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে দুপুর ২টায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সহ সভাপতি প্রভাষক আজিজুল হক সরকার। এতে বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য চন্দ্র নাথ গুপ্ত চান্দা, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, পাঠাগার সম্পাদক মোস্তাক আহম্মদ, কার্যকরী সদস্য আশরাফ পারভেজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, সদস্য লিটন সরকার প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে প্রভাষক আজিজুল হক সরকারকে সভাপতি, আল হেলাল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও প্লাবন শুভকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১ বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়।
অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি আনোয়ার সাদাত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মদ, প্রচার প্রকাশনা ও দফতর সম্পাদক আশরাফ পারভেজ, কার্যকরী সদস্য চন্দ্রনাথ গুপ্ত চান্দা, লিটন সরকার, নূরে আলম সিদ্দিকী।
উল্লেখ্য, পূর্বের কমিটির সদস্য-সদস্যারা বিভিন্ন কারণে ফুলবাড়ীর অন্যত্র চলে যাওয়ায় কমিটির কার্যক্রম ভেঙে পড়ে। কার্যক্রমকে আরো গতিশীল করতে ফুলবাড়ী রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়।
Print Friendly, PDF & Email