কৃষ্ণনগরে ইউপি নির্বাচনকে সামনে রেখে ভুয়া সরকারী অনুদান কার্ড বিতারনের অভিযোগ । 

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১
কালিগঞ্জ উপজেলার ১নং কৃষ্ণনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন সরকারি অনুদানের কার্ড বিতরনের অভিযোগ উঠেছে ।
জানা গেছে শুক্রবার ১নংও ৮ নং ওয়ার্ড সহ ইউনিয়নটির বিভিন্ন ওয়ার্ডে কয়েক’শ ব্যক্তিদের মধ্যে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্য আফসার উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান কন্যা ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাফিয়া পারভীনের কর্মীরা বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সরকারি অনুদানের ভূয়া কার্ড বিতরণ করে, লাঙ্গল প্রতীকের পক্ষে ভোট দেওয়ার জন্য আহবান করেছেন বলে অভিযোগ উঠেছে ।
এ বিষয়ে মেম্বর আফসার উদ্দিন কার্ড বিতরণের সত্যতা স্বীকার করে বলেন, এটা চেয়ারম্যান সাহেবের লোকজন করেছে, এখানে আমার কোন সংশ্লিষ্টতা নেই।
সাফিয়া পারভীনের সাথে  যোগাযোগ করা হলে তিনি কার্ড বিতরনের ঘটনাটি অস্বীকার করেন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি নির্বাচনী কাজের ব্যাস্ততা দেখিয়ে এ বিষয়ে কথা বলতে অসম্মতি জানিয়ে লাইনটি বিচ্ছিন্ন করে দেন। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং নির্বাচনকে সামনে রেখে লাজ্ঞল প্রতিকের পক্ষে ভুয়া কার্ড বিতরণের অভিযোগে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে তারা এ ধরনের ভুয়া কার্ড বিতরণের সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন
Print Friendly, PDF & Email