জনগণের সুখেই আমি সুখি- মেম্বার প্রার্থী নুর ইসলাম

মোঃ তৌহিদ আলম মোঃ তৌহিদ আলম

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনে পাটগ্রাম উপজেলার ৮নং বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারনায় ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মেম্বার ও সমাজসেবক ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ নুর ইসলাম তিনি পরপর দুইবার নির্বাচিত হয়েছেন এই ফুটবল মার্কায় তার আস্থা এবারও ফুটবল মার্কা ।

বর্তমান মেম্বার হয়ে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু – পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান ব্যক্তিত্ব হিসেবেও প্রশংসায় ভাসছেন ।

বর্তমান এই মেম্বার  দুইবারের এ জনপ্রতিনিধি দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের ।

করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । ২ নং ওয়ার্ডের স্থানীয় সাধারণ জনগণ বলেন , সাবেক দুইবারের ইউপি সদস্য নুর ইসলাম তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অর্বাহত রাখতে নুর ইসলাম ‘কে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই।

নুর ইসলাম বলেন , আমাকে যদি আমার ২নং ওয়ার্ডবাসী আবারও বিপুল ভোটে জয় যুক্ত করে সুযোগ দেয় তাহলে আমি আমার ২ নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো ও একটি মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করবো

Print Friendly, PDF & Email