লালমনিরহাটে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২১

সাবেক প্রধানমন্ত্রী,  বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে লালমনিরহাট জেলা বিএনপি’র ডাকে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৮শে  ডিসেম্বর বিকেলে লালমনিহাট জেলা বিএনপি’র সভাপতি, বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক,  সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

 উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য  কমিটির  ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাহাঙ্গীর আলম,  জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, ইয়াসিন আলী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

উক্ত সমাবেশে সভাপতির বক্তব্যে সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন,আজকের এই মহা সমাবেশ উপলক্ষে লালমনিহাট জেলা প্রশাসনের সঙ্গে কয়েক দফা বৈঠক করা হয়েছে। এটি আমাদের শান্তিপূর্ণ সমাবেশ তবুও জেলা প্রশাসন আমাদেরকে কোন মাঠ ব্যবহারের অনুমতি দেননি গতকাল রাতে তারা আমাদের উপর রাজপথে সমাবেশ করার জন্য বলেছে। আপনারা দেখেছেন সকাল থেকে কিভাবে আমাদের লোকদেরকে সমাবেশে আসার জন্য বাধা প্রদান করেছে প্রশাসন।  এরকম স্বৈরাচারী মনোভাব নিয়ে কোন সরকার চলতে পারে,  কোন দেশ কি চলতে পারে,  যেদেশে কথা বলার কোন অধিকার নেই, এজন্যই কি আমার বাবাসহ ৩০ লক্ষ শহীদ আর 2 লক্ষ মায়েরা তাদের সংগ্রাম এ দেশকে স্বাধীন করেছে।  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দীর্ঘ নয় মাস যুদ্ধ করেছেন।  শত বাধার মুখেও আজকের সমাবেশ মহাসমাবেশে রূপ নিয়েছে। 

Print Friendly, PDF & Email