পীরগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।   

মো: পারভেজ হাসান মো: পারভেজ হাসান

পীরগন্জ(ঠাঁকুরগাও) প্রতিনিধি

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা পালিত। ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪ বছর, ১৯৪৮ সালে ৪ঠা জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ পীরগঞ্জ উপজেলা শাখার জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‍্যালী, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা করেছে।
দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলার দলীয় কার্যালয়ে এ মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় বঙ্গবন্ধু চত্বরে  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১১ টায় একটি আনন্দ র‍্যালী পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
  পীরগঞ্জ পাইলট স্কুল চত্বরে   বিকাল সাড়ে তিন টায় শহীদ মিনারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-কিবরিয়া আবেদীনের, সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন , পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইনদাদুল হক,ও সাধারণ সম্পাদক রেজুওয়ানুল হক বিপ্লব, সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, সহ-সভাপতি কৃষ্ণ মোহন রায়, সহ-সভাপতি শামিমুজ্জামান জুয়েল, সাবেক মেয়র ও সহ-সভাপতি কশিরুল আলম, ছাত্রলীগের সভাপতি আল-কিবরিয়া আবেদীন,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য  মোঃ এনামুল হক  সহ  প্রমূখ।
এছাড়া উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়নের আওয়ামী-লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ
প্রতিষ্ঠা বার্ষিকীর সকল আয়োজনে ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থকগনের উপস্থিতিতে মুখরিত ছিল পীরগঞ্জ পাইলট স্কুল প্রাঙ্গন।
Print Friendly, PDF & Email