গুইমারাতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:-
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে গুইমারাতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে গুইমারা উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার(৪জানুয়ারী)বিকালে গুইমারা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল,র‌্যালী ও কেক কাটা সহ নানান আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।
জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আনন্দ ভাগাভাগি করে সংগঠনটি।
শিক্ষা,শান্তি,প্রগতি শ্লোগানে পথচলা আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গুইমারা উপজেলা শাখার সভাপতি আনন্দ সৌমের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বর্ণাঢ্য আয়োজনে ছিলো উৎসব মুখোর পরিবেশ।
গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সৌমের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন রিজন এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন,সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জনি ভট্টাচার্য, হাফছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রধান সমন্বয়ক মো: রাসেল আহমেদ।এতে প্রধান অতিথি ছিলেন,গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।
আরো উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী, সাবেক ছাত্র নেতা ইখতেয়ার উদ্দিন পলাশ,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মিরাজ,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পুলুশে মারমা, অনিক পাটোয়ারী, বিজয় দত্ত , ওমর ফারুক আকাশ, সুজয় দে সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ নেয়

Print Friendly, PDF & Email