ঝিনাইদহে ফেন্সিডিল ও পিকআপসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২
জাহিদুল হক বাবু ঝিনাইদহঃ
ঝিনাইদহে ফেন্সিডিল ও পিকআপসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।
মঙ্গলবার (১১ জানুয়ারি ২০২২) র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন বলুহর বাসষ্ট্যান্ড এলাকা দিয়ে একটি পিকআপ যোগাযোগের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য গমনাগমন করবে।
প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে কোটচাঁদপুর থানাধীন বলুহর বাসষ্ট্যান্ড এলাকার সাফদারপুর রোড সংলগ্ন বিসমিল্লাহ হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডার এর সামনে চেকপোষ্ট এর মাধ্যমে সন্ধেহজনক পিকআপে অভিযান পরিচালনা করে।
এ সময় বাপ্পি দাস (৩৭),পিতা-মৃত শ্রী হরিদাস,সাং-ঝাউটিয়া,থানা- লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ,জুনায়েদ খান (৩৬), পিতা-মোঃ নুরুল ইসলাম খান, সাং-বারান্দি মোল্লাপাড়া, থানা- কোতয়ালী,জেলা- যশোর ও তপন চন্দ্র দাস (৫৯), পিতা-মৃত হরিপদ দাস, সাং-কনকসার সিংহের হাটি, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জদেরকে গ্রেফতার করে।
এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃতদের নিকট হতে ২৫১ বোতল ফেন্সিডিল,০৪টি মোবাইল ০৮টি সিমকার্ড,০১টি পিকআপ এবং নগদ-৪৪,১০০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।
জব্দকৃত ও গ্রেফতারকৃতদেরকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করা হয়।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
Print Friendly, PDF & Email