লালমনিরহাটে ফেনন্সিডিল সহ পুলিশ আটক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২
লালমনিরহাটের হাতীবান্ধা হাইওয়ে থানার পুলিশ হুমায়ুন কবিরকে ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনন্সিডিলসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
এ সময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মঙ্গলবার (১১ জানয়ারি) দুপুরে কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট থেকে তাকে আটক করা হয়।
আটককৃত হুমায়ুন কবির দুইমাস আগে হাতীবান্ধা হাইওয়ে থানায় যোগদান করেন।
জানা গেছে, পুলিশ সদস্য হুমায়ুন কবির দীর্ঘদিন ধরে পুলিশি চাকুরি করার পাশাপাশি মাদক পাচারের কাজ করে আসছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় হুমায়ুন কবিরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এরপর তার গাড়িতে থাকা বস্তা তল্লাশি করে ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনন্সিডিল উদ্ধার করা হয়।
এ বিষয়ে লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার বলেন, ভারত থেকে বিভিন্ন নিষিদ্ধ মাদক মহিপুর সেতু হয়ে ঢাকাসহ বিভিন্নস্থানে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে এক মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়। পরে মোটরসাইকেলে থাকা বস্তা তল্লাশি করে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত পুলিশ সদস্য বলে জানতে পেরেছি। এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল হাকিম বলেন, হুমায়ুন কবির ছুটি নিয়ে এখান থেকে চলে যায়। এরপর শুনি সে মাদক নিয়ে আটক হয়েছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, বিষয়টি শুনেছি। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর থেকে এখন পর্যন্ত আটকের বিষয়ে অবগত করা হয়নি।
Print Friendly, PDF & Email