স্বরাষ্ট্রমমন্ত্রীর ব্যর্থতায় আমরা সবাই জিম্মি : মোমিন মেহেদী

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, পুলিশ-প্রশাসন-স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যর্থতায় শিক্ষক-শিক্ষার্থী-সাধারণ মানুষ-সিনিয়র নাগরিক থেকে শুরু করে মন্ত্রী-এমপিসহ আমরা সবাই খুনীদের কাছে জিম্মি। যখন তখন যেখানে সেখানে নির্মম খুনের ঘটনা ঘটছে। এই ব্যর্থতার কারণে একের পর এক আমাদের প্রশাসনিক-রাজনৈতিক কর্তারা সেনশনের মুখোমুখি হচ্ছে।

১৫ জানুয়ারি বিকেল ৪ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘প্রেসিডিয়াম মেম্বার্স ভার্চুয়াল মিটিং’-এ তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, দীপঙ্কর কর চৌধুরী, ফজলুল হক, খালেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হত্যার বিচার ও বিচারের সংস্কৃতি তৈরিরও দাবি জানান নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, দশম প্রতিষ্ঠাবার্ষিকীর আহবানে সারা দিয়ে রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ওয়াজেদ রানার নেতৃত্বে বিভাগের সকল জেলা ও উপজেলা কমিটি গঠন চলছে। এই প্রক্রিয়ায় আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে সক্রিয় করতে হবে নতুনধারার রাজনীতিকে।

উল্লেখ্য, সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করা হয়।

Print Friendly, PDF & Email