গুরুদাসপুরে আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২২
গুরুদাসপুরে আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গুরুদাসপুরে আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বর্ণাঢ্য আয়োজনে গুরুদাসপুরে জাতীয় দৈনিক আমার সংবাদ এর ১০ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  রোববার সকাল ১১টায় গুরুদাসপুরে মডেল প্রেসক্লাবে আয়োজনে আমার সংবাদের প্রতিনিধি আব্দুস সালামের উদ্যোগে উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের  সভাপতি স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।
সভায় গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মোঃ মাজেম আলী মলিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আবু রাসেল, গুরুদাসপুর থানার ওসি তদন্ত মোঃ মনোয়ারুজ্জামান, কৃষি আফিসার হারুনর রশিদ, মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, ডেইলী অবজার ভারের নাটোর জেলা প্রতিনিধি সদরুল হুদা ডেভিড, এছাড়াও বঙ্গবন্ধু সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুর রহমান, প্রভাষক ফিরোজ হোসেন, আরো উপস্থিত ছিলেন ৭১ টিভি ও যায়যায় দিনের প্রতিনিধি নাজমুল হাসান নাহিদ, দৈনিক সমাচারের প্রতিনিধি প্রভাষক মোঃ সাজেদুর রহমান, দৈনিক মানবকন্ঠের জালাল উদ্দিন, মোহনা টিভির মিজানুর রহমান, প্রতিদিনের সংবাদের ইসাহক আলী রাজু, দৈনিক ইনকিলাবের মেহেদী হাসান তানিম, ঢাকা প্রতিদিনের মোঃ জনি পারভেজ, দৈনিক বনলতার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান পলাশ প্রমূখ।
আনুষ্ঠানে প্রধান অতিথি সংবাদ ও পত্র-পত্রিকার গুরুত্ব তুলে ধরে বক্তব্যদেন। তিনি বলেন সংবাদপত্রকে দেশের চতুর্থ স্তম্ভ,সমাজের দর্ণপ এবং দেশের উন্নয়ন ও সম্ভাবনায় সংবাদপত্রের  যথেষ্ট গুরুত্ব রয়েছে বলে জানান। এজন্য অনুসন্ধানমুলক সংবাদ প্রকাশে উপর বেশী গুরুত্ব আরোপ করার জন্য জানান তিনি। সত্য এবং বস্তু নিষ্ঠ খবর প্রকাশ কারার আহবান জানান। পরিশেষে কেক কেটে ও সম্মাননা ক্রেস্ট দিয়ে অথিতিদের বরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।
Print Friendly, PDF & Email