ভৈরবে স্বেচ্ছাসেবী সংগঠন Save The tomorrow  এর উদ্যোগে ইফতার বিতরণ

প্রকাশিত: ৩:২১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২২
পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের  ভৈরবে বেদে শিশুদের মাঝে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘Save The tomorrow’ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এটি একটি “সুবিধাবঞ্চিত শিশু, গৃহহীন ভাসমান মানুষ, পিছিয়ে পরা জনগােষ্ঠী ও পরিবেশ” নিয়ে কাজ করা সামাজিক সেচ্ছাসেবী সংগঠন।
তাদের  কার্যক্রমসমূহঃপথশিশু এবং সুবিধাবঞ্চিত দের জন্য স্কুল তৈরি ও সেখানে তাদের বিনামূল্যে পাঠদান।দারিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে এডমিশন কোচিং করানাে।পথবাসীদের জীবনমান উন্নয়ন। প্রাকৃতিক ও মানবিক বিপর্যয়ে সাহায্য করা।
বৃক্ষরােপণ, পাঠাগার ও পাঠচক্র,ব্লাড ব্যাংক দক্ষ এবং মানবিক নেতা তৈরি করা সহ অন্যান্য সামাজিক সহায়তা মূলক কার্যক্রম।
শুকবার ভৈরব হাইওয়ে থানার পিছনে বেদে পল্লীর মাঠে Save The tomorrow (Bhairab) স্কুলে বেদেশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী সহযোগিতায়  ছিলেন, রোহান।
এ সময় উপস্থিত ছিলেন- সেভ দ্য টুমরো ভৈরবের  সভাপতি রিয়া রায়, সাধারণ সম্পাদক মোঃনাসিম রিয়াদ, তোফাজ্জল হোসেন তূর্য,জিৎ রায়,শাওন দাস,জীবন সরকার,শাহিন আলম,ইফতেকার, অনন্য  , সোনিয়া আক্তার , সাফা নূর,আফরিন আহমেদ জয় প্রমুখ।
সদস্যরা বলেন, এই বেদে শিশুদের কিছু ইফতারের খাবারসামগ্রী দিয়েছি। এতেই ওরা অনেক খুশি হয়েছে। ওদের হাসিই আমাদের অনেক বড় পাওয়া।আমাদের সংগঠনের মূল  উদ্দেশ্য হচ্ছে আমরা  অসহায়  মানুষদের  পাশে দাড়াবো।ছোট  বাচ্চাদের  পোশাক থেকে  পড়া লেখার  দায়িত্ব নিবো যারা  অসহায় তাদের  পাশে দাঁড়ানো।
উল্লেখ্য, চলো বন্ধু বদলে যায়,মানবতার বিশ্ব চাই,হাঁটি হাঁটি পায়ে এগিয়ে যাচ্ছে একদল স্বপ্নবাজ তরুন।এই স্লোগানকে সামনে রেখে ২০১৯ সেভ দ্য টুমরোর সংগঠনটি তৈরি করেন শরীফ উবাইদুল্লাহ নামে এক ব্যক্তি।
Print Friendly, PDF & Email