যশোরের বেনাপোলে “ব্যাচ-৯৯” আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ, মে ১, ২০২২

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি

বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি “ব্যাচ-৯৯” এর আয়োজনে আজ শনিবার (৩০ এপ্রিল) মেসার্স আজাদ ট্রেডার্সের হল রুমে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

“বন্ধুত্বের বন্ধনে ভালোবাসা” এই স্লোগানকে সামনে রেখেই মোঃ শহীদ আজাদ এর সভাপতিত্তে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ কামাল হোসন মোড়ল, সাধারণ সম্পাদক মোঃ শাদিমুজ্জোহা জয়, সহ-সাধারণ সম্পাদক-১ মোঃ জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক মোঃ আতাউর রহমান, সহ-অর্থসম্পদক মোঃ মুসলিম আলী, প্রচার সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক মোঃ জসীম উদ্দীন, সহ-দপ্তর সম্পদক মোঃ রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মফিজুর রহমান, সমাজকল্যাণ বিষায়ক সম্পাদক মোঃ মুসা করিম, সদস্য মোঃ ইসমে আজম রিপন, সেলিম হোসেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন মোঃ সাহাবুদ্দিন রনি, মোঃ মফিজুর রহমান বাবু, মোয়াজ্জেম হোসেন লিপু, মোঃ তরিকুল ইসলামসহ ঢাকা, চট্রগ্রাম, খুলনা ও দেশের বিভিন্ন জেলা থেকে আগত আরো অনেকে।

উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ সাহাবুদ্দিন রনি বলেন, মহিমান্বিত এই মাসে “ব্যাচ ৯৯” এর পক্ষ থেকে এত সুন্দর একটা ইফতার অনুষ্ঠান আয়োজন করার জন্য আয়োজক কমিটি সহ সকলকে ধন্যবাদ জানাই। ইফতার মাহফিল আমাদের বন্ধুত্বের বন্ধন আরও দৃঢ় করবে বলে আশা করি।

তিনি আরো বলেন, “ব্যাচ ৯৯” এর পক্ষ হতে বেনাপোলে সামাজিক কল্যাণ মুখী কিছু পদক্ষেপ আমরা নিব যা আমাদের প্লানিং এ আছে। এই বক্তব্যের সাথে “ব্যাচ-৯৯” বন্ধুরা একমত পোষণ করেন।

Print Friendly, PDF & Email