কালীগঞ্জ বাসিকে ঈদ শুভেচ্ছা জানালেন- জামাল হোসেন খোকন

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, মে ২, ২০২২

লালমনিরহাট কালীগঞ্জ উপজেলার ৫নং চন্দ্রপুর ইউনিয়নবাসীসহ উপজেলা  বাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের  শুভেচ্ছা জানালেন কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি , চাপারহাটের ইজারাদার বিশিষ্ট সমাজসেবক, জামাল হোসেন খোকন।

এক শুভেচ্ছা বানীতে তিনি বলেন, ৫নং চন্দ্রপুর ইউনিয়ন বাসীসহ উপজেলার সকল মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। এসময় তিনি চন্দ্রপুর ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরো বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ উল ফিতর। ঈদ উল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে বছরের এক মাস সিয়াম সাধনা করে রমজান পালন করা হয়।

ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান ক্রান্তি লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদ উল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ  গঠনের জন্য একযোগে কাজকরা।

Print Friendly, PDF & Email