বিরামপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত

প্রকাশিত: ২:১৩ পূর্বাহ্ণ, মে ৬, ২০২২
দিনাজপুরের বিরামপুরে পার্বতীপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত বৃদ্ধের মুখের দাড়ি ও মাথার চুলে মেহেদী রং করা ছিলো।
বৃহস্পতিবার (৫ মে) গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে বিরামপুর পৌর শহরের দোশরা পলাশবাড়ী ১০৩ রেলগেট অতিক্রম করার সময় এই দূর্ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। বাংলাদেশ রেলওয়ের হিলি (হাকিমপুর) জিআরপি পুলিশ ফারির উপ-পুলিশ পরিদর্শক কায়কোবাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
১০৩ রেলগেটের পাশে অবস্থিত দোকানের মালিক রায়হান উদ্দিন জানান, নিহত বৃদ্ধের মুখের দাড়ি ও মাথার চুলে মেহেদী রং করা ছিলো। তিনি সকাল থেকে এই এলাকায় ঘোরাফেরা করছিলো এবং তিনি কথা বলতে পারেন না। ট্রেন আসার সময় বেরিয়ার না ফেলায় ঐ বৃদ্ধ গেট পার হতে গিয়ে কাটা পড়ে নিহত হয়।
হিলি সেকশন ১০ এসপির টিম্যান আন্না বেগম জানান, বিরামপুরের দোশরা পলাশবাড়ী ১০৩ রেলক্রসিং এর মাষ্টারোল ভিত্তিক গেটম্যান ইমরান আলী বিনা অনুমতিতে ৬ দিন থেকে অনুপস্থিত রয়েছে।
বাংলাদেশ রেলওয়ের হিলি (হাকিমপুর) জিআরপি পুলিশ ফারির উপ-পুলিশ পরিদর্শক কায়কোবাদ বিষয়টি নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার সকালে পার্বতীপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর পৌর এলাকা দোশরা পলাশবাড়ী রেলগেট অতিক্রম করার সময় প্রায় ৬০ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধ ঐ ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির মরদেহের প্রাথমিক সুরতহাল প্রস্তুত শেষে নিহতের পরিচয় নিশ্চিত না হওয়ায় ময়না তদন্তের জন্য অজ্ঞাতনামা মরদেহটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।
Print Friendly, PDF & Email