এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয় – লালমনিরহাটে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল  

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, মে ১২, ২০২২

­বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইভিএম টিভিএম বুঝি না, এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

 

বৃহস্পতিবার (১২মে) দুপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে লালমিনরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠে লালমনিরহাট জেলা বিএনপির আয়োজিত সাইকেল র‍্যালী উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই সরকারের আমলে গণতন্ত্র হারিয়ে গেছে। হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের আজকের সংগ্রাম।

মির্জা ফখরুল আরোও বলেছেন,  এই ফ্যাসিবাদি সরকার আমাদের শত শত নেতাকর্মীকে গুম করেছে। অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে। এই সরকারের আমলে দেশের কোনো কিছুই নিরাপদ নয়। নির্বাচন নিয়ে তারা নতুন কৌশল শুরু করেছে। তারা বিএনপিকে ভয় পায়।

 

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে লালমনিরহাট জেলা বিএনপি এক বর্ণাঢ্য সাইকেল র‍্যালিটি দুপুর সাড়ে ১২টায় লালমনিরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠ থেকে শুরু হয়। প্রায় ৫ হাজার সাইকেল বহর নিয়ে ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে উপস্থিত হন অংশগ্রহণকারীরা। এই সাইকেল র‍্যালিতে লালমনিরহাট জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

এ সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামছুম্মামান সামুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর পরে বিকেল ৩টায় জেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর বিভাগের ৮ জেলা বিএনপির ফুটবল দল নিয়ে জিয়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

 

 

Print Friendly, PDF & Email