লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশ সহ আহত ৪ 

প্রকাশিত: ৪:০০ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২২

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন, কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজাহান আলী ও এএসআই মমতাজ উদ্দিন এবং কাকিনা ইউনিয়নের চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার পুলিশের সোস্ বলে পরিচিত আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক।

বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ৯টার দিকে কাকিনা মহিপুর সড়কে সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল  মহিপুর-কাকিনা সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান পরিচালনা কালে সন্দেহভাজন ভাবে (ঢাকা মেট্রো গ-১১-৫১১২) নম্বরের একটি প্রাইভেটকার আটক করে। আটককৃত প্রাইভেট কারটি  তল্লাশি শুরু করলে চালক ও তার সহযোগী গাড়ি থেকে নেমে দুই পুলিশ কর্মকর্তাকে ছুরি দিয়ে আঘাত করে। তখন  স্থানীয় ২জন পথচারী এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যায় হামলাকারীরা।

তল্লাশিকালে  ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত মজমুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রমেক হাসপাতালে ভতি করা হয়েছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, আহতদের চিকিৎসা চলছে। আটক প্রাইভেটকার থেকে ১৮০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়েছে। পলাতকদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

Print Friendly, PDF & Email