সাতক্ষীরায় সাংবাদিক নির্যাতনের ঘটনায়  তীব্র নিন্দা ও প্রতিবাদ

মো: আলাউদ্দিন মো: আলাউদ্দিন

কালিগঞ্জ( সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মে ২২, ২০২২

 সাতক্ষীরার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে রবিবার (২২ মে) সকালে মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক ইয়ারব হোসেনের উপর মারপিটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কালিগঞ্জ কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিক নেতাবৃন্দরা।

সাংবাদিক নেতাবৃন্দরা নিন্দা ও প্রতিবাদ বিবৃতিতে বলেন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা নিজেদের দুর্নীতি ঢাকতে এই নেক্কারজনক ঘটনা ঘটাইছে। তবে এইভাবে জাতির বিবেক ও কলম সৈনিকদের দমানো যাবে না। তাছাড়াও এই নেক্কারজনক ঘটনায় জড়িতদের অপসারণ সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি দাবী জানান। অন্যথায় জেলা প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে একাত্মতা ঘোষণা করে দুর্বার কর্মসূচি গ্রহণের হুশিয়ার দেন।

বিবৃতিদাতারা হলেন কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আব্দুল মাজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহনেওয়াজ সৈকত, মোঃ আলাউদ্দিন, আদর আলী, ইব্রাহিম বাহারী প্রমুখ।

প্রসঙ্গত, পেশাগত দায়িত্ব পালনে সাতক্ষীরার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল খায়েরের দপ্তরে বিভিন্ন তথ্য চাইলে তিনি সহ তার অফিসের কর্মকর্তা-কর্মচারীরা তেড়ে এসে সাংবাদিক ইয়ারব হোসেনকে মারপিট করেন।

Print Friendly, PDF & Email