বোদায় নিজের জমিতে মাটি কাটতে বাঁধা দেওয়ায় মাস্টার্স পরীক্ষার্থী আহত 

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, মে ২২, ২০২২

আব্দুর রহমান পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ে বোদা উপজেলার ঋলইশালশীরি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে যৌথ-পুকুরের নিজের অংশে- মাটি কাটতে বাঁধা দেওয়ার আকতারুল হোসেন মাস্টার্স পরীক্ষার্থী মাহাবুবুল হক কে আহত করেছেন । মাহাবুবুল হক আহত হয়ে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (বেড-৫) ভর্তি হয়েছে। মাহাবুবুল সালনন্দর আলিম মাদরাসা মাস্টার্স পরীক্ষার্থী। অভিযুক্ত একই ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির ছেলে আকতারুল।

জানা গেছে, ৮ নং ওয়ার্ডে কয়েকজনের(আকতারুল ছাড়া) জমি নিয়ে একটি ডোবা আছে। বর্তমানে বর্ষাকাল হওয়ার রাস্তার বেহাল দশা হয়েছে তার কারণে রাস্তায় মাটি নেওয়া হয় হয় সেই ডোবা থেকে।ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির বাড়ি সবার শেষে হওয়ায় তার বাড়ি পর্যন্ত রাস্তায় মাটি দেওয়া হয়।তারপরেও মাটি কাটতে আসে মাহিন্দ্র। এদিকে মাহাবুবল হকের একটি পুকুর আছে সেটিও তারা ভরাট করবে তাই মাহাবুবুল তার নিজের অংশ থেকে আর মাটি দিতে রাজি হননি। কোনো রকমের আর্থিক লেনদেন ছাড়াই অংশীদারেরা মাটি কাটতে দিয়েছে। আজকে মাহাবুবুলকে রাস্তায় একা পেয়ে সেই ঘটনাটি(কেন মাটি কাটতে দেয়নি) নিয়ে তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে একপর্যায়ে আকতারুল তাকে ধাক্কাধাক্কি করে। ধাক্কাধাক্কিতে মাহাবুবুলের বুক ফুলে যায়।

অভিযুক্ত মাহাবুবুল হক বলেন ;আমি মরিচ মাপার পাল্লা আনতে রাস্তা দিয়ে যাচ্ছিলাম আকতারুল চাচা আমাকে একা পেয়ে হুমকি সহ আমার-বাবা মাকে নিয়ে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং আমাকে ধাক্কাধাক্কি করে। এতে আমার বুক ফুলে যায়।

অভিযুক্ত আকতারুলের সাথে যোগাযোগ করার জন্য ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন বলেন ; বিষয়টি ছোটখাটো, ইউপি চেয়ারম্যান সহ মীমাংসা করে দিব।

Print Friendly, PDF & Email