প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় কালীগঞ্জ আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ পালিত

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জুন ৫, ২০২২

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা হুমকি ও তার সম্পর্কে কটুক্তি করার প্রতিবাদে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪জুন ( শনিবার) বিকাল ৪ ঘটিকার সময় তুষভান্ডার সরকারি খেলার মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের প্রদক্ষিন করে করিম উদ্দিন অডিটরিয়াম এসে শেষ  হয়ে প্রতিবাদ সমাবেশ করে। এ সময় মিছিলে আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো অংশ গ্রহন করে।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদিয়ার রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান মিজু। আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি উপাধ্যক্ষ রেফাজ রাঙ্গা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নুরুন্নবী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদার রহমান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মিজানুর রহমান মিজু তার বক্তব্যে বলেন, অনেকের মধ্যে অনেক হতাশা অনেক কষ্ট একদিনে সব কিছুর সমাধান করা সম্ভব নয়। সর্বপ্রথম আমাদের নিজেদেরকে সুসংগঠিত হতে হবে। আমাদের প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন কে সর্বপ্রথম সংগঠিত করতে হবে তবে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সংঘটিত হবে। তিনি আরো বলেন, সমস্যা থাকবে, এই সমস্যার মধ্য দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ এমন একটি সংগঠন এখানে মাটি কামড়ে থাকতে হবে। তবেই একদিন না একদিন এর ফল আপনি পাবেন।

তিনি বলেন, আমার নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী আমার মত ক্ষুদ্র মানুষকে যে দায়িত্ব দিয়েছেন তা সঠিকভাবে পালনের জন্য আমি আপনাদের সকলের কাজে সহযোগিতা কামনা করি। যাতে করে আগামী দিনে আমরা সকলে সম্মিলিতভাবে জামাত-বিএনপি’র নৈরাজ্য প্রতিরোধ করতে পারি এবং কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগকে একটি ডিজিটাল উপজেলা আওয়ামী লীগের সাবেক গড়ে তুলতে পারি।

Print Friendly, PDF & Email