কালিগঞ্জ পল্লীতে ছিনতাইয়ের  অভিযোগ। 

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২২
কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুরে দিনে দুপুরে মোটরসাইকেল ও নগদ অর্থ কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে গত সোমবার (২০ জুন) সকাল ১০ টার দিকে উপজেলায় দক্ষিণ শ্রীপুর জনৈক ছোট্টুর মায়ের দোয়া নামক দোকানের সামনে।
এ নিয়ে  উপজেলার উত্তর শ্রীপুর গ্রামের আফতাব মোড়লের পুত্র মোঃ রাসেল মোড়ল (২০) কালিগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।
 অভিযোগের বরাতে জানা যায়, সে হালখাতা করার উদ্দেশ্য নিজ বাড়ি থেকে তার ভাইয়ের হিরো হোন্ডা ব্র্যান্ডের লাল রঙের স্পেলেন্ডার প্লাস মোটরসাইকেল নিয়ে দক্ষিন শ্রীপুর যাচ্ছিলেন। পথিমধ্যে মায়ের দোয়া নামক দোকানের সামনে আসলে তাকে গতিরোধ করে দক্ষিণ শ্রীপুর গ্রামের মোহর আলী সরদারে পুত্র লতিফ সরদার (৩৫), মৃত নুর আলী সরদারের পুত্র নজু সরদার (৬৫), মৃত কাউছারের পুত্র ছোলেমান মোড়ল (৫০), মৃত মোহর আলীর পুত্র সফু সরদার (৪০) সহ অজ্ঞাতনামা ৩/৪ জন অতর্কিতভাবে আক্রমণ করে তার কাছে থাকা সুমনের নামীয় রেজিষ্ট্রেশনকৃত হিরো হোন্ডা ব্র্যান্ডের স্পেলেন্ডার প্লাস (সাতক্ষীরা-হ ১৪-০৭৬৬) মোটরসাইকেল ও পকেটে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে তাড়িয়ে দেয়।
এ বিষয়ে অভিযুক্ত লতিফ সরদারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন গত ফেব্রুয়ারিতে মোটর সাইকেল দূর্ঘটনা জনিত আপোষ মিমাংসার মাধ্যমে ২০ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও তা না দেওয়ায় মোটর বাইক কেড়ে নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের জিম্মায় দিয়েছি।
দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দ মণ্ডল জানান অভিযোগকারী রাসেল এর ভাই তাহহীদ মোটর সাইকেল দূর্ঘটনা ঘটালে সালিশের মাধ্যমে  আপোষ মিমাংসার রায় অভিযোগকারীরা অমান্য করেছে। এ নিয়ে তাদেরকে একাধিকবার নোটিশ করেও কোন সদুত্তর পাওয়া যায়নি।
তাদের মোটর সাইকেলটি ইউনিয়ন পরিষদেই আমার জিম্মায় রয়েছে।
এবিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হামিদুল ইসলাম বাবু বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবো।
Print Friendly, PDF & Email